পদ্ম শিবিরে ভাঙন ধরিয়ে জোড়াফুল শিবিরে যোগ দিলেন উত্তরবঙ্গের বিজেপি নেতা

1st December 2020 9:32 pm কলকাতা
পদ্ম শিবিরে ভাঙন ধরিয়ে জোড়াফুল শিবিরে যোগ দিলেন উত্তরবঙ্গের বিজেপি নেতা


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  ফের বিজেপিতে ভাঙ্গন ধরাল তৃণমূল। এবার আদিবাসী অধ্যুষিত উত্তরবঙ্গের কুমারগ্রামের গেরুয়া শিবিরের নেতা লিওস কুজুর শতাধিক কর্মী সমর্থক নিয়ে যোগ দিলেন শাসক শিবিরে। ২০১৬ সালে কুমারগ্রাম বিধানসভায় বিজেপি প্রার্থী হিসেবে ভোটে লড়েন লিওস কুজুর।  ফের ভাঙল বিজেপি। এবার উত্তরবঙ্গের কুমারগ্রামে বিজেপির সবচেয়ে বড়ো নেতা লিওস কুজুর যোগ দিলেন তৃণমূলে। উত্তরবঙ্গের আলিপুরদুয়ারের কুমারগ্রামে গেরুয়া রাজনীতি আবর্তিত হয় যে লিওস কুজুরকে ঘিরে তিনি তৃণমূলে যোগ দেওয়ায় কুমারগ্রাম থেকে শুরু করে আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ির চা বাগান এলাকায় তৃণমূলের প্রভাব বাড়বে বলেই মনে করছেন তৃণমূল নেতারা। এদিন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও মলয় ঘটকের উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন লিওস কুজুর। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে লিওসের অনুগামীদের কুমারগ্রামেই তৃণমূলে যোগদান করানো জয়। বাইপাসের ধারে তৃণমূল ভবনে লিওস কুজুর, প্রেম পান্না, রমেশ লাকরা প্রমুখের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মলয় ঘটক ও চন্দ্রিমা ভট্টাচার্য। চন্দ্রিমার দাবি, লিওসের যোগদানে আদিবাসী অঞ্চলে আরও শক্তিশালী হবে তৃণমূল।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।